LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লবিস্ট নিয়োগ করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে বিএনপি: তথ্যমন্ত্রী



বর্তমান সরকারের বিরুদ্ধে অতীত ষড়যন্ত্রের অংশ হিসেবে এবার বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশ ও সরকারের ভাবমূর্তি নষ্ট করছে বিএনপি। এমন অভিযোগ করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। বুধবার (১৯ জানুয়ারি) সচিবালয়ে নিজ কক্ষে গণমাধ্যমকে এ জানান তিনি। তিনি বলেন, বিদেশি মহলের নিষেধাজ্ঞার পরিপ্রেক্ষিতে ক্ষমতাসীনদের পক্ষ থেকে অভিযোগ এসেছে, মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন জায়গায় লবিস্ট নিয়োগ করে বর্তমান সরকারের বিরুদ্ধে চক্রান্ত করেছে বিএনপি। যার কিছু তথ্য-উপাত্ত হাতে এসেছে বলেও মঙ্গলবার দাবি করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। গতকালও তথ্যমন্ত্রী একই কথা জানান। এদিকে জনগণকে বিভ্রান্ত করতেই ক্ষমতাসীনরা লবিস্ট নিয়োগের ভিত্তিহীন ও বানোয়াট দায় বিএনপির ওপর চাপাচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার (১৯ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরে তার সমাধিতে ফুল দেওয়ার পর এ সব কথা বলেন তিনি। খন্দকার মোশাররফ হোসেন বলেন, লবিস্ট নিয়োগের অভিযোগ ভিত্তিহীন-বানোয়াট। যখন আন্তর্জাতিক উচ্চপর্যায় থেকে আসছে নিষেধাজ্ঞা তখন তারা মিথ্যা বক্তব্য দিয়ে নিজেদের অপকর্ম আড়াল করছে ক্ষমতাসীনরা। মানবাধিকার লঙ্ঘন, ভোটাধিকার হরণ ও নিজেদের লুটপাট-লুণ্ঠন ধামাচাপা দিতেই ১৪ বছর ধরে লবিস্ট নিয়োগ করেছে আওয়ামী লীগ। জনগণকে বিভ্রান্ত করতেই বানোয়াট বক্তব্য দিচ্ছে তারা। তিনি আরও বলেন, আওয়ামী লীগ এ দেশে যে গণতন্ত্র হত্যা করছে, মানবাধিকার লঙ্ঘন করছে, চুরি-ডাকাতি করে এ দেশের অর্থ লুণ্ঠন করছে। এগুলো যাতে ধামাচাপা দেওয়া যায়, সে জন্য তারা লবিস্ট নিয়োগ করেছে। আজ সরকার এ ধরনের মিথ্যা-বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে, জনগণকে বিভ্রান্ত করার জন্য এ ধরনের কথা বলছে। এগুলো সম্পূর্ণ বানোয়াট। আমাদের পূর্ণাঙ্গ প্রতিক্রিয়া সংবাদ সম্মেলনে জানাব। এদিকে গতকাল মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি বিদেশে লবিস্ট নিয়োগ করে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকায় বিএনপির দেশে রাজনীতি করার অধিকার আছে কি না, সেটাই বড় প্রশ্ন। লাখ লাখ ডলার বিএনপি কোথা থেকে পায়? তিনি বলেন, বিএনপি নেতৃত্বাধীন জোট বিশেষ করে বিএনপি বাংলাদেশের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত, এই কথাটা আমরা বহুদিন ধরে বলে আসছি তারপরও হয়তো অনেকের মনে নানা প্রশ্ন ছিল। প্রকৃতপক্ষে দেশের উন্নয়ন-অগ্রগতি রুখে দেওয়ার জন্য দেশের রপ্তানি বাণিজ্যে প্রতিবন্ধকতা সৃষ্টির জন্য বিএনপি রীতিমতো অর্থ ব্যয় করে লবিস্ট ফার্ম নিয়োগ করে মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিভিন্ন জায়গায় বাংলাদেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে।


1